Saturday, April 27, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলাতারাগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

তারাগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

৭১সংবাদ২৪.কম- ডেস্কঃ
রংপুরের তারাগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচীর মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

আজ (২৬ মার্চ) মঙ্গলবার সকাল ৬ ঘটিকায় উপজেলার তারাগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন চত্বর শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন, উপজেলা প্রশাসনের পক্ষে নির্বার্হী কর্মকর্তা মোঃ রুবেল রানা, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, তারাগঞ্জ উপজেলা পরিষদ, তারাগঞ্জ থানা অফিসার ইনচার্জ, বিভিন্ন সাংবাদিক সংগঠন, উপজেলাধীন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও রাজনৈতিক দল।

প্যারেড পরিচালনা- ছবি ৭১সংবাদ২৪.কম।

এর পর দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০ ঘটিকায় তারাগঞ্জ ও/এ সরকারি মহাবিদ্যালয় মাঠে ইউএনও রুবেল রানার সভাপতিত্বে বাংলাদেশ পুলিশ তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ সিদ্দিকুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে এসআই তোহাকুল ইসলাম তোহার নেতৃত্বে ফায়ার সার্ভিস ডিফেন্স, আনসার ব্যাটেলিয়ান ও তারাগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের স্কাউটস দলের প্যারেড পরিচালনা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ- ছবি ৭১সংবাদ২৪.কম।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এছাড়াও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের স্বাধীনতা দিবস ও চলমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড শীর্ষক নৃত্য ডিসপ্লে করা হয়।

পরে উপজেলা পরিষদের ভাইস্ চেয়ারম্যান মোঃ গোলাম সাইদেল কাওনাইন বায়েজিদ, মহিলা ভাইস্ চেয়ারম্যান মোছাঃ সাবিনা ইয়াসমিন, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধাগণের স্বাধীনতা দিবসের উপর আলোচনা ও কবিতা আবৃতিসহ রমজানের তাৎপর্য বজায় রেখে ক্ষুদ্র পরিসরে সাংস্কৃতিক অনুষ্ঠানে স্বাধীনতার গান ও ইসলামী সঙ্গীত পরিবেশন করা হয়।

বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা, ছবি- ৭১সংবাদ২৪.কম।

শেষে বীর মুক্তিযোদ্ধাগণকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্বরূপ বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করেন এবং অংশগ্রহনকারী শিক্ষার্থীসহ সর্বস্তরের দাপ্তরিক কর্মকর্তা ও কর্মচারীগণকে সম্মানসূচক ক্রেস্ট ও বিভিন্ন উপহার বিতরণ করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments